বাকেরগঞ্জ প্রতিনিধি//
বাকেরগঞ্জের বোয়ালিয়া জে.এম.মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইদ্রিসুর রহমানের বিরুদ্ধে অস্টম স্রেনী পড়ুয়া রহিমাকে (ছদ্দনাম) যৌন হয়রানি ও অনৈতিক প্রস্তাব দেয়ার বিরুদ্ধে মহাসড়ক অবোরধ করে স্কুল শিক্ষার্থীরা। গতকাল সকাল ১১ টার সময় মহাসড়ক অবরোধ করায়, প্রায় আধা ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে বাকেরগঞ্জ থানার তদন্ত ওসি সত্য রঞ্জন খাসকেল এসে শিক্ষার্থীদের শান্ত করে এবং যান চলাচল স্বাভিক করে দেয়। রহিমার (ছদ্দনাম) মা বুধবার (৩ আগষ্ট) বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়,রহিমাকে (ছদ্দনাম) প্রায়ই ঐ প্রধান শিক্ষক অনৈতিক প্রস্তাব দিতো এবং তাকে একা পেলে তার হাত ধরতো ।

রহিমার মা বলেন আমার মেয়ে ছোট তাকে এরকম অনৈতিক প্রস্তাব দেয়ায় আমার মেয়ে লজ্জায় স্কুলে যেতে চায়না,তাই আমি এই শিক্ষককের অপসারণ দাবি করি। খবর পেয়ে ঘটনাস্হলে চলে আসেন , সহকারী পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) সুদিপ্ত সরকার,বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সজল চন্দ্র শীল ও মাধ্যমিক শিক্ষা অফিসার আকমল হোসেন। সহকারী পুলিশ সুপার সুদিপ্ত সরকার সাংবাদিকদের জানান,আমরা গতকাল রাতে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আমরা আইনানুগ ব্যবস্হা গ্রহন করবো। বোয়ালিয়া জে এম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি আসুতোষ জানান,বিষয়টি আমি সুনেছি কিন্তু সত্য কিনা তা যাচাই করে পরবর্তী ব্যবস্হা গ্রহন করবো।

উল্লেখ্য এই বোয়ালিয়া জে এম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইদ্রিসুর রহমান কয়েকমাস আগে তার স্কুলের অন্য এক ছাত্রীকেও অনৈতিক প্রস্তাব দিলে ঐ ছাত্রীর পরিবার স্কুলে এসে ম্যানেজিং কমিটির কাছে অভিযোগ দিলে তারা এটার মিমাংসা করে দেয়। সাইদ নামের এক অবিভাবক জানান,আমার মেয়ে ঐ স্কুলে পড়ে আর প্রায়ই প্রধান শিক্ষকের বিরুদ্ধে এরকম খারাপ অভিযোগ শুনি তাই আমরা দাবি করি ম্যানিজিং কমিটিসহ কতৃপক্ষ যেন এই প্রধান শিক্ষককে অপসারণ করে আইনের আওতায় নিয়ে আসে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here