শেখ সাখাওয়াত হোসেন
পাবনা (জেলা) প্রতিনিধি

পাবনার আটঘরিয়া উপজেলার মেধাবী ছাত্রী তানজিলা আক্তার শাওন বিশ্ববিদ্যালয়ে নিজ বিভাগের মধ্যে সর্বোচ্চ নাম্বার পাওয়ায় স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন।

তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ছাত্রী। গত রোববার বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইড থেকে এই তথ্য জানা যায়। পদক প্রদানের তারিখ পরবর্তীতে জানা যাবে।

জানা যায়, অনুষদের মধ্যে সর্বোচ্চ নম্বর প্রাপ্ত হওয়ায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রাপ্তি-২০২০ মনোনীত হয়েছেন তিনি। পদকটি প্রদান করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শাওন পাবনা জেলার আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়নের নাগদহ গ্রামের মো. আজাদ হোসাইন ও আতিয়া বেগমের বড় মেয়ে।

শাওনের চাচা রিজানুর রহমান মেনন বলেন, শাওন তার ছোট চাচা মো. মহিবুর রহমান মিলন ও চাচী নিলুফার ইয়াসমিনের সার্বিক তত্ত্বাবধায়নে এই সফলতা অর্জন করেছেন।

চাঁদভা ইউনিয়নের লক্ষণপুড় গ্রামের পলাশ মোল্লা বলেন, তানজিলা আক্তার শাওন আমাদের অহংকার। তারই কৃতিত্বে পুরো ইউনিয়ন আজ গর্বিত। ভবিষ্যত পথচলা আরো সুন্দর ও সমৃদ্ধিপূর্ণ হোক এমন কামনা করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here